• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

পাকুন্দিয়ায় শীতকালীন পিঠা উৎসব জমে উঠেছে

# রাজন সরকার :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শীতকালীন নানা ধরনের বাহারি পিঠাপুলির কালেকশন নিয়ে ৫ দিনব্যাপি উদ্যোক্তা মেলা ও পিঠা উৎসব জমে উঠেছে। গত ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পৌরশহরের হিরো মোটরসাইকেল শো-রুম সংলগ্ন গেন্দু মেম্বার মার্কেটে এ মেলার আয়োজন করা হয়। ভয়েস অব পাকুন্দিয়া নামের একটি অনলাইন ভিত্তিক গ্রুপ এ মেলার আয়োজন করেছে। মেলা চলবে ৫ ফেব্রুয়ারি সোমবার পর্যন্ত।
৫ দিনব্যাপি উদ্যোক্তা মেলা ও পিঠা উৎসবে ২০টি স্টল স্থান পেয়েছে। মেলায় স্কুল-কলেজের শিক্ষার্থীদের সেলফি, আড্ডা আর আনন্দ উল্লাসসহ সব মিলিয়ে মেলার পরিবেশ জমিয়ে রেখেছে। মেলায় বাহারি শীতকালীন পিঠার স্টলের পাশাপাশি রয়েছে বিভিন্ন জাতের দেশী-বিদেশী ফুল-ফলের চারা ও পোশাক বিক্রয়ের স্টল। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা-বিক্রেতা ও দর্শনার্থীদের জন্য উন্মুক্ত রয়েছে এ মেলা। এছাড়াও মেলায় বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষার ব্যবস্থা করেছে আয়োজক কমিটি।
ভয়েস অব পাকুন্দিয়া নামের অনলাইন ভিত্তিক ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন এসএম রায়হান জানান, আবহমান গ্রাম-বাংলার ঐতিহ্য আর তরুন উদ্যোক্তাদের প্রতিভা তুলে ধরতে মূলত এ উৎসবের আয়োজন করা হয়েছে। এছাড়াও বিনামূল্যে প্রতিবন্দ্বীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, গরীব রোগীদেরকে অর্থ প্রদান, বৃক্ষরোপন, শীতবস্ত্র, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীসহ বিভিন্ন কার্যক্রম আমরা এ অনলাইন গ্রুপ থেকে নিয়মিত করে আসছি। আগামিতেও মানব কল্যাণে সব ধরনের আয়োজন আমাদের অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *